মোহ অথবা ভালোবাসা
- সাবরিনা নীরা ০৩-০৫-২০২৪

যতটা কাছে এসেছিলে
জানি পথ ভুলেই এসেছিলে,
যতটা ভালোবেসেছিলে
জানি তার পুরোটাই ছিলো মোহ।।
"মোহ" সেতো পদ্ম পাতার জল, চোখের কোনে টলমলানো ক্ষুদ্র অশ্রুজল।
যতটা কাছে গিয়েছিলাম
জেনো মুগ্ধতায় হারিয়েছিলাম।
যতটা ভালোবেসেছিলেম
জেনো তার প্রতি পরতে এখনো
বিশ্বাস আর শুদ্ধ আবেগ খেলা করে।
"ভালোবাসা" সেতো লুকোনো চোখের জল
হাজার খুজেও যেই জলের যায়না পাওয়া তল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।